May 3, 2024
খেলাধুলা

ব্রুইনের একমাত্র গোলে জয় ম্যান সিটির

অসুস্থতার কারণে লেস্টার সিটির বিপক্ষে শেষ পর্যন্ত আর মাঠেই নামানো যায়নি আর্লিং হালান্ডকে। তাকে ছাড়াই ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টারের বিপক্ষে মাঠে নামতে হয়েছিল ম্যানচেস্টার সিটিকে।

হালান্ডকে ছাড়া খেলতে নেমে জয় পেতে মোটামুটি কষ্টই করতে হলো পেপ গার্দিওলার দলকে। কেভিন ডি ব্রুইনের একমাত্র গোলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো ম্যানসিটি।

ম্যাচের ৪৯তম মিনিটে ২৫ গজ দূর থেকে নেওয়া কেভিন ডি ব্রুইনের চোখধাঁধানো ফ্রি-কিক থেকে করা গোলে তিন পয়েন্ট নিশ্চিত হয় গার্দিওলার দলের। ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এল তারা। ১১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আর্সেনাল। পরের ম্যাচ খেললে আবারও গানাররা শীর্ষে উঠে যাবে।

ম্যাচের পর কেভিন ডি ব্রুইনের গোল নিয়ে উচ্ছ্বসিত ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা বলেন, ‘কেভিনের থেকে এমন গোল খুব প্রত্যাশিত। আমরা সবাই জানি, মাঠে নেমে সে কী করতে পারে!’ সঙ্গে যোগ করেন, ‘গত কয়েকটা ম্যাচে তাকে নিজের ছন্দে খেলতে দেখিনি বলে চাপে পড়ে গিয়েছিলাম। আজ কেভিন প্রমাণ করে দিয়েছে, সে আগের মেজাজেই ফিরে এসেছে।’

হালান্ডের প্রত্যাবর্তন নিয়ে বিশদে বলতে কিছু বলতে চাননি পেপ। তিনি বলেছেন, ‘ওর লিগামেন্টে চোট লেগেছে। তাই এ মুহূর্তে বলা কঠিন, হালান্ড কবে মাঠে ফিরবে। হয়তো আরও একটা সপ্তাহ অপেক্ষা করতে হবে আমাদের। সে তাড়াতাড়ি সুস্থ হলে সমর্থকদের মতো আমিও স্বস্তি পাব।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *