April 19, 2024
জাতীয়লেটেস্ট

ব্যক্তি হিসেবে চুনোপুঁটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল : ওবায়দুল

দক্ষিণাঞ্চল ডেস্ক

স¤প্রতি অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ব্যক্তি হিসেবে চুনোপুঁটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল হয়েছেন।

তিনি বলেন, যাদের ধরা হচ্ছে তারা সত্যিকারের অপকর্মকারী। সত্যিকার অর্থে অপকর্মকারীরাই অভিযানের মূল টার্গেট। শুধু ঢাকাতেই এই অভিযান সীমাবদ্ধ নয়। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া—সারা বাংলায় এই অভিযান চলবে। শুরু হয়েছে শেখ হাসিনার অ্যাকশন। অপরাধী যত বড় আর যত ছোটই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না।

গতকাল বুধবার সকালে সাভার সেনানিবাসের শুটিং ক্লাব পয়েন্টে ঢাকা-আরিচা মহাসড়কে আন্ডারপাস নির্মাণ প্রকল্প উদ্বোধন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, লোক দেখানো নয়, দুর্নীতি, মাদক, জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার। সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মদ-জুয়ার আসর বসেছিল, কিন্তু তারা কোনো ব্যবস্থা নেয়নি। আমরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। এই ক্যাসিনোর শুরুও হয় হাওয়া ভবন থেকেই।

কাদের বলেন, দেশে টেন্ডারবাজি, সন্ত্রাস, দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না। যত দিন পর্যন্ত দেশে দুর্নীতি থামবে না তত দিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় তিনি কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কসহ দেশের নানা কাজে সেনাবাহিনীর অংশগ্রহণের প্রশংসা করেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান, নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. আকবর হোসেন, আন্ডারপাস প্রকল্পের প্রধান প্রকৌশলী মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন কাদেরের সঙ্গে ছিলেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *