April 27, 2024
আঞ্চলিক

বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি’র মানববন্ধন

 

 

 

খবর বিজ্ঞপ্তি

খুলনায় শিল্প কল-কারখানাসহ বাসাবাড়িতে পাইপ লাইনে গ্যাস সরবরাহের অঙ্গীকার ছিল বর্তমান সরকারের। সে মোতাবেক প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন শেষ হয়েও শেষ হয় না। আগামী ২০১৯-২০ অর্থবছরে জাতীয় বাজেটে খুলনায় গ্যাসের ব্যাপারে কোনো প্রস্তাব করা হয়নি বিধায় বাজেট পাসের পূর্বে খুলনায় গ্যাস সরবরাহ প্রকল্প চালু ও বাস্তবায়নে থোক বরাদ্দের জন্য অর্থমন্ত্রী ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

গতকাল শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পিকচার প্যালেস মোড়ে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির আয়োজনে মানববন্ধনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

মানববন্ধন ও সমাবেশে সংগঠনের সভাপতি ভাষাসৈনিক আলহাজ্ব লোকমান হাকিমের সভাপতিত্বে এবং মহাসচিব এস এম সোহরাব হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন উন্নয়ন ফোরামের চেয়ারপার্সন শরীফ শফিকুল হামিদ চন্দন, সাম্যবাদী দলের এফ এম ইকবাল, জাতীয় পার্টি মহানগর নেতা শাহ লায়েক উল্লাহ, দৌলতপুর দিবা-নৈশ কলেজের অধ্যাঃ রিপন আহমেদ, মোঃ শওকাত মোল্যা, মোঃ ইয়াছিন মোল্যা, সৈয়দ বেলাল হোসেন, সামসুর রহমান বাবুল, মোঃ কামরুল করিম বাবু, হাফেজ আনসার আলী, শেখ আইনুল হক, মোঃ বুলবুল শেখ, মোঃ ইয়াকুব শিকদার, মোঃ সাবির খান, কাজী হাসনাত হোসেন কমিট, মোঃ নূর ইসলাম, জেসমিন জামান, সুজাতা রানী বিশ্বাস, সাজেদা ইসলাম, ফাল্গুনী জাহান বৃষ্টি, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসমত আলী, বীর মুক্তিযোদ্ধা রফিকউদ্দীন বাবলু, উন্নয়ন মোজাম্মেল হক, কবি রুহুল আমিন সিদ্দিকী প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *