April 27, 2024
জাতীয়লেটেস্ট

বুধবার ঢাকার দুই স্থানে সমাবেশ করবে আ.লীগ

আগামী ১১ জানুয়ারি বুধবার দেশব্যাপী বিএনপির গণঅবস্থান কর্মসূচির দিনে রাজধানীতে পৃথক সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ।

ওই দিন সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয়ের সামনে সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ এবং মিরপুরের শাহ আলী এলাকায় সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। ১০ ডিসেম্বর ও ৩০ ডিসেম্বরের মতো ১১ জানুয়ারিও রাজধানীতে সতর্ক থাকবেন ক্ষমতাসীন নেতাকর্মীরা।

দক্ষিণের আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, আগামী ১১ জানুয়ারি বিএনপি দেশব্যাপী গণঅবস্থানের কর্মসূচি দিয়েছে। সেদিন রাজধানীতে সতর্ক অবস্থানে থাকতে এই সমাবেশের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। উত্তরের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা বলেন, ১১ জানুয়ারি মিরপুরে শাহ আলীতে আমরা জনসভা করব। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

১০ দফা যুগপৎ আন্দোলনের দ্বিতীয় ধাপের কর্মসূচি হিসেবে আগামী ১১ জানুয়ারি রাজধানীসহ সারাদেশের বিভাগীয় শহরে গণঅবস্থান পালন করবে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো। বেলা ১১টায় এই গণঅবস্থান শুরু হবে এবং বিকেল ৩টায় শেষ হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *