April 19, 2024
খেলাধুলালেটেস্টশীর্ষ সংবাদ

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় গিয়েছেন সাকিব

দীর্ঘ দিন ধরে টি-টোয়েন্টি ফরম্যাটে নিজেদের সেরাটা দিতে পারছে না টাইগার ক্রিকেটাররা। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে স্পিনিং উইকেটে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড বধ যেন কাল হয়ে দাড়িয়েছিল বাংলাদেশের জন্য। সুপার টুয়েলভ থেকে শুরু দুঃসপ্নের। সর্বশেষ জিম্বাবুয়ে সফরেও সিরিজ হেরেছে টাইগাররা। সব মিলিয়ে দলের এমন পারফরম্যান্সে দিশেহারা বিসিবি। সম্প্রতি বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে সমালোচিত হন সাকিব আল হাসান। গতকাল রাতে দেশে ফিরেছেন এই অলরাউন্ডার।

এশিয়া কাপের দল ও অধিনায়কত্বের বিষয়সহ সমসাময়িক সব কিছু নিয়ে বৈঠকের জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় গিয়েছেন সাকিব।

দুপুর ১২টার দিকে সাকিবের আসার কথা থাকলেও তিনি আসেন বিকেল ৩টা ১০ মিনিটে। বোর্ড সভাপতির গুলশানের বাসভবনে এ মুহূর্তে সংবাদ কর্মীদের ভীড়। বৈঠক শেষে জানা যাবে এশিয়া কাপের অধিনায়কের দায়িত্ব কি পেতে চলেছেন সাকিব নাকি বিসিবি অন্য কাউকে বেছে নিবে মাহমুদুল্লাহ রিয়াদের পরিবর্তে।

অনলাইন বেটিং সাইট বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের দূত হন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় নাম সাকিব। আদতে স্পোর্টস নিউজ ওয়েবসাইট হলেও তাদের আয়ের মূল উৎস অনলাইন বেটিং। আর বাংলাদেশের আইন অনুযায়ী দেশে জুয়া নিষিদ্ধ। কারণ দেশে এখনও প্রচলিত আছে ১৮৬৭ সালে প্রণীত পাবলিক গ্যাম্বলিং অ্যাক্ট। কোনো প্রকার জুয়ার কার্যক্রম বা এর সঙ্গে সংশ্লিষ্টতা আইন বহির্ভূত কাজ বলেই বিবেচিত হয় বাংলাদেশে।

তাই সাকিবকে চুক্তি থেকে সরে আসতে চিঠি দেয় বিসিবি। বোর্ড সভাপতি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এসবের সঙ্গে জড়িত থাকলে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পর্ক থাকবে না।

অবশেষে চুক্তি বাতিল নিশ্চিত করে সেই চিঠি বোর্ডকে পাঠিয়েছিলেন সাকিব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *