April 28, 2024
আঞ্চলিক

বিশিষ্ট নাট্যকার বিমল মজুমদারের মৃত্যুতে নাট্য নিকেতনের শোক

খবর বিজ্ঞপ্তি

বিশিষ্ট নাট্যকার নাট্য অভিনেতা ও নৃত্য শিল্পি খুলনা নাট্য নিকেতনের আজীবন সদস্য বাংলাদেশ শিল্পকলা একাডেমি খুলনা জেলা শিল্পকলা সদস্য নাটক ও নৃত্য শিল্পী হিসেবে জেলা ও আন্তঃ জেলায় বহু পুরস্কারপ্রাপ্ত খ্যাতিমান নাট্য ব্যক্তিত্ব বাবু বিমল মজুমদার (৮৩) গত ৯ অক্টোবর-১৯ রাত ১টা ৫ মিনিট আমাদের ছেড়ে স্বর্গবাসী হয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও কন্যাসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। গত-১১ অক্টোবর তার গ্রামের বাড়ী পিরোজপুর শ্মশানে তার শেষ কৃতকার্য্য সম্পন্ন হয়েছে। বাবু বিমল মজুমদার দীর্ঘদিন খুলনা নট্য নিকেতনের একজন শক্তিমান নাট্য পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে আগামী ১৪ অক্টোবর সোমবার খুলনা নাট্য নিকেতন কার্যালয়ে এক বিশেষ শোক সভার আয়োজন করা হয়েছে। শোকসভায় নিকেতনের পক্ষ থেকে খুলনা সাংস্কৃতিক অঙ্গণের সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হলো।

শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন নিকেতনের সভাপতি অধ্যাক্ষ দেলয়ারা বেগম, এস এম খালেদিন রশিদী সুকর্ত, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান বাবলু, নেয়ামুল হোসেন কচি, মোড়ল জাহাঙ্গীর হোসেন, এস এম জিল্লুর রহমান,অনুরুদ্ধ হালদার  বাহাদুর শেখ আব্দুস সালাম, এফ এম সেলিম আক্তার মিলটন, সরদার ইলিয়াস হোসেন, শেখ শিরাজুল ইসলাম, মোতালেব হোসেন, শেখ আবিদুল্লাহ, মোতালেব হোসেন মিয়াসহ নিকেতনের সকল সদস্যবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *