April 20, 2024
আঞ্চলিক

বিভাগীয় সমাবেশের নগর বিএনপির প্রস্তুতি সভা

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার জন্য মহানগর বিএনপির প্রস্তুতি সভা গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ টায় দলীয় কার্যালয়ে দলের সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রতিহিংসার মামলার রায়ে কারাবন্দী দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি ও কৃষক শ্রমিকের বঞ্চনার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচী সফলভাবে পালনের জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহŸান জানানো হয়।

সভা থেকে থানা ও ওয়ার্ড পর্যায়ে কর্মীসভা, লিফলেট ও পোষ্টার লাগানো কর্মসূচী গ্রহণ করা হয়। সভায় প্রি-পেইড মিটার দূর্নীতি বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়। সভায় কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান ক্রয় কার্যক্রম জোরদার করার আহŸান জানানো হয়। সভায় নারী ও শিশু নির্যাতনের ভয়াবহতায় উদ্বেগ প্রকাশ করা হয়। একই সাথে নারী ও শিশু নির্যাতন বন্ধে কঠিন ও কঠোর পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহŸান জানানো হয়। প্রয়োজনে প্রচলিত আইন আরও কঠোর করার দাবী জানানো হয়। সভায় খুলনা প্রেসক্লাবের সহ-সম্পাদক আব্দুল জলিলকে মিথ্যা মাদক মামলায় গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে তার নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি, শাহারুজ্জামান মোর্ত্তুজা, সৈয়দা নারগিস আলী, সেকেন্দার জাফরউল­াহ খান সাচ্চু, ফজলে হালিম লিটন, শাহ্ জালাল বাবলু, রেহানা ঈসা, স ম আঃ রহমান, শেখ ইকবাল হোসেন, জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, আজিজুল হাসান দুলু, এড. গোলাম মওলা, ইকবাল হোসেন খোকন, জালু মিয়া, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, মাহবুব হাসান পিয়ারু, নাজমুল হুদা সাগর, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহম্মেদ সুমন, ইমাম হোসেন, হাফিজুর রহমান মনি, জহরমীর, আহসান উল­াহ বুলবুল, বদরুল আনাম, আবু সাঈদ আব্বাস, কালাম শিকদার, এ্যাড. মোঃ আলী বাবু, এইচ এম সালেক, শরিফুল আলম, আবু বক্কর প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *