April 23, 2024
খেলাধুলা

বিপিএল চট্টগ্রাম পর্ব শুরু আজ

ক্রীড়া ডেস্ক
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট ষষ্ঠ আসরের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে আজ। এবারের চট্টগ্রাম পর্বে ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আজ দিনের প্রথম ম্যাচে লড়বে সিলেট সিক্সার্স-রাজশাহী কিংস। খেলাটি শুরু হবে দুপুর ২টায়। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম ভাইকিংস ও রংপুর রাইডার্স। এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। দু’টি ম্যাচই হবে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।
৮ খেলায় ৪ জয় ও ৪ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে রাজশাহী কিংস। অপরদিকে, টেবিলের তলানিতে রয়েছে সিলেট সিক্সার্স ৮ খেলায় ২জয় ও ৬ হারে মাত্র ৪ পয়েন্ট রয়েছে সিলেটের। এবারের আসরে প্রথমবারের মত মুখোমুখি হবে তারা। লিগে দ্বিতীয়বারের মতও লড়বে এই ভেন্যুতে।
তারকা সমৃদ্ধ দল নিয়ে জ্বলে উঠতে পারছে না সিলেট। তবে নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করেছে রাজশাহী। পুরোপুরি না পারলেও, ৪টি জয় তুলে নিয়ে রাজশাহী। দ্বিতীয় ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষ দল চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ৭ খেলায় ৬ জয় ও ১ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে চিটাগং ভাইকিংস।
ধারাবাহিকভাবে ভালো খেলতে না পারলেও ৮ খেলায় ৪ জয় ও ৪ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে মাশরাফির রংপুর। টুর্নামেন্টের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হয়েছিলো রংপুর। প্রথম ম্যাচে মুখ থুবড়ে পড়ে রংপুরের। প্রথমে ব্যাট করে মাত্র ৯৮ রানে গুটিয়ে যায় রংপুর। জবাবে ৭ উইকেটে ১০১ রান করে ম্যাচ জিতে চিটাগং। তাই এ ম্যাচ দিয়ে চিটাগং-এর বিপক্ষে প্রতিশোধ নিতে চাইবে মাশরাফির দল।
টুর্নামেন্টে জয় দিয়ে যাত্রা শুরু করেছিলো চিটাগং ভাইকিংস। পরের ম্যাচে হেরে যায় তারা। তবে এরপর টানা পাঁচ ম্যাচে জিতেছে তারা। তাই আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে চিটাগং। এ অবস্থায়ে রংপুরের বিপক্ষে জয় তুলে নিতে চাইবে চিটাগং।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *