May 6, 2024
জাতীয়

বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা

দক্ষিণাঞ্চল ডেস্ক

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে জরিমানা গুনলেন ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম। তখন তাকে জরিমানাসহ টিকিট কাটাতে বাধ্য করেন রেলওয়ের এক কর্মকর্তা। গতকাল বুধবার দুপুর পৌনে ২টার দিকে ঈশ্বরদী জংশন স্টেশনের ২নং প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা আবদুল­াহ আল মামুন  বলেন, নাটোর থেকে বিনা টিকিটে চিলাহাটি থেকে ছেড়ে আসা ৭২৮ নম্বর রুপসা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম। ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে টিকিট কালেক্টর মেহেদী হাসানকে টিকিট না দিয়ে গেট পার হওয়ার সময় ৩ নম্বর প্ল্যাটফর্মে আমি টিকিট দেখতে চাইলে এসআই আশরাফুল টিকিট দেখাতে ব্যর্থ হন। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নাটোর-ঈশ্বরদী টিকিট করিয়ে দিতে চাইলে দম্ভ করে আশরাফুল বলেন, ‘আমি কখনো টিকিটই কাটিনি, জীবনের প্রথম কেউ আমাকে টিকিট করার কথা বললো’।

এসআই আশরাফুল স্টেশন ত্যাগ করার সময় আমার পরিচয় জানতে চাইলে আমার পরিচয় দেই। তখন তিনি আমাকে হুমকিস্বরূপ বলেন, ‘আমিও দেখে নেবো!’

এ ব্যাপারে ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে টিকিট কাটতে বলা হয়েছে, কেটেছি,। তবে কোনো তর্ক-বিতর্ক কিংবা হুমকি আমি দেইনি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *