April 19, 2024
বিনোদন জগৎ

বিকিনিতে নুসরাত, কটাক্ষের ঝড়

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বর্তমানে চলচ্চিত্রের তুলনায় ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন নুসরাত। পরেছিলেন ঢিলেঢালা প্যান্ট ও আকাশী রঙা বিকিনি। ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট করা একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে। এদিকে বিকিনি পরা নিয়ে তীব্র কটাক্ষের শিকার হতে হলো তাকে।

তার পোশাক নিয়ে একের পর এক কুৎসিত মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। কেউ লিখেছেন, ‘রমজান মাসে লজ্জা করে না’, আবার কারো প্রশ্ন, ‘সাংসদ হয়ে তিনি এলাকার লোকদের কাছে এই পোশাকে কী বার্তা পৌঁছে দিচ্ছেন?’

ভিডিওতে দেখা গেছে, আকাশি বিকিনিতে সমুদ্র সৈকতে ছুটে বেড়াচ্ছেন নুসরাত। স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সমুদ্র সৈকতে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সবাই যে কটাক্ষ করেছেন এমনটা নয়। অনেকেই কথা বলেছেন নুসরাতের পক্ষে। ‘সমুদ্র সৈকতে বিকিনি না পরে কি শাড়ি পরে ঘুরবেন তিনি?’- সেই প্রশ্নও করেছেন তার অনুরাগীরা।

ভিডিওটি ইউটিউবে দেখতে ক্লিক করুন এখানে

গত বছরের ২৬ আগস্ট মা হয়েছেন নুসরাত। ছেলে ঈশানের বয়স এখন ৯ মাস। তবে নুসরাতের ছিপছিপে শরীর দেখে তা বোঝা দায়! মেদবিহীন শরীরে প্রায়ই আবেদনময়ী ছবি শেয়ার করতে দেখা যায় তাকে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *