April 20, 2024
আঞ্চলিক

বিএমএলপি গ্যাসের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

 

খবর বিজ্ঞপ্তি

খুলনাঞ্চলের খুচরা গ্যাস ব্যবসায়ীদের নিয়ে বিএমএনার্জি (বিডি) লিমিটেডের মত বিনিময় সভা রোববার স্থানীয় স্কাইভিউ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। কোম্পানির হেড অব সেলস এন্ড মার্কেটিং অলক কুমার পন্ডিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

মোঃ জিয়াউল হকের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চালনা মাদার প্লান্টের জিএম মাসুদুর রহমান খান, রিজিওনাল সেলস ম্যানেজার মোজাহিদুল ইসলাম, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আসাদুল ইসলাম, পরিবেশক নূর আলী শিকদার বাবু, আমিনুল ইসলাম পারভেজ, নাজমুল হোসেন, পঞ্চানন বাবু ও দেবব্রত রায় প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিএম এনার্জি দেশের দক্ষিণাঞ্চলে দ্রæততম সময়ের মধ্যে এলপি গ্যাস সরবরাহের উদ্দেশ্যে খুলনার চালনায় ৩ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন একটি মাদার প্লান্ট স্থাপন করেছে। গত জানুয়ারী থেকে এ প্লান্টের মাধ্যমে গ্যাস সরবরাহ শুরু হয়েছে। বাংলাদেশ ও নেদারল্যান্ডের যৌথ মালিকানায় প্রতিষ্ঠিত এ কোম্পানী গ্রাহক সেবা ও নিরাপত্তায় সর্বাধিক গুরুত্ব প্রদান করে বলেও অনুষ্ঠানে জানানো হয়। অনুষ্ঠানে খুলনা এলাকার সকল খুচরা গ্যাস ব্যবসায়ী,পরিবেশক ও গ্রাহকরা অংশগ্রহণ করে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *