May 3, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিশীর্ষ সংবাদ

বিএনপি নেতা শরীফ শাহ কামাল তাজের পিতার ইন্তেকাল, শোক

খবর বিজ্ঞপ্তি
বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ্ কামাল তাজের পিতা বিশিষ্ট শিক্ষাবিদ শরীফ সামছুর রহমান (৮৫) সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। বার্ধক্যজনিত কারণে গত ২৪ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা সন্তান, অসংখ্য আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ী তেরখাদা সদরের ইখড়ি কাটেঙ্গা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর জোহরবাদ খুলনা আলিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।
শিক্ষাবিদ অধ্যক্ষ শরীফ শামসুর রহমান বর্ণাঢ্য কর্মজীবনে নর্থ খুলনা ডিগ্রি কলেজ, পাইকগাছার কপিলমুনি কলেজ, পিরোজপুরের মঠবাড়িয়া কলেজ, তেরখাদা গার্লস্ স্কুলসহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করেন। শুরুতেই তিনি নর্থ খুলনা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি আলীম জুটমিল, যশোরের জেজেআই জুটমিল ও রাজশাহী জুটমিলের ডেপুটি ম্যানেজার (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে বাংলাদেশ কেবল শিল্প ইন্ডাস্ট্রিজ’র ম্যানেজার (এডমিনিষ্ট্রিশন) হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। সামাজিক জীবনে তিনি অত্যন্ত সদ্বালাপী, দানশীল ও পরহেজগার ব্যক্তি হিসেবে সর্বজন শ্রদ্বেয় ব্যক্তি ছিলেন।
শরীফ শাহ্ কামাল তাজের পিতার মৃত্যুর খবর শুনে খুলনার রাজনৈতিক, ব্যবসায়িক ও গণমাধ্যম কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
সময়ের খবর পরিবারের শোক : মার্কেট অ্যাকসেস প্রোভাইডার্স লিমিটেড’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শরীফ শাহ কামাল তাজের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের মাগফেরাত কামনা করছে সময়ের খবর পরিবার।
বিবৃতিদাতারা হলেন সময়ের খবর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানা, মফস্বল সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, চীফ রিপোর্টার এএইচএম শামিমুজ্জামান, সহ-সম্পাদক সাইফুল ইসলাম বাবলু, সিনিয়র রিপোর্টার আশরাফুল ইসলাম নূর, ক্রীড়া প্রতিবেদক এম আব্দুল্লাহ্ মামুন রুবেল, নিজস্ব প্রতিবেদক এসএম আমিনুল ইসলাম, আল মাহমুদ প্রিন্স, মোহাম্মদ মিলন, সোহাগ দেওয়ান ও রামিম চৌধুরী, ব্যবস্থাপক মোঃ লাবু ইসলাম ও কেএম আব্দুল আওয়ালসহ সকল কর্মকর্তা-কর্মচারী।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *