May 18, 2024
জাতীয়

বিএনপি নেতা এবিএম মোশাররফ আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক

বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠান থেকে বের হওয়ার পরপরই তাকে আটক করে নিয়ে যায় পুলিশের একটি দল।

ঢাকাস্থ মনপুরা ও চরফ্যাশন জাতীয়তাবাদী দলের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মোশাররফ। ভোলার মোশাররফ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে ছিলেন এক সময়। মোশাররফের সঙ্গে থাকা বিএনপির আরও দুই নেতা তৌহিদ ও আলমকেও আটক করেছে পুলিশ। শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, তিনজনকে আটক করা হয়েছে। কী কারণে মোশাররফসহ তিনজনকে আটক করা হয়েছে, সে বিষয়ে পুলিশের এই কর্মকর্তা মুখ খুলতে চাননি।

গত মঙ্গলবার সুপ্রিম কোর্টের সামনে বিএনপিকর্মীদের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির কয়েকজন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ভোলার সাবেক সংসদ সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদ এবং যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে গ্রেপ্তার করা হয়েছিল ওই মামলায়, পরে তারা আদালতে জামিন পান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন নেতা ওই মামলার আসামি। ফখরুল হাই কোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। পুলিশের করা ওই মামলায় বিএনপির পাঁচশ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। শাহবাগ থানায় করা মামলাটি তদন্ত করছে গোয়েন্দা পুলিশ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *