May 7, 2024
জাতীয়

বান্দরবানে নিখোঁজ নৌবাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু খালে পড়ে নিখোঁজ নৌবাহিনীর  সাব-লেফটেন্যান্ট সাইফুল­াহর লাশ উদ্ধার করেছে পুলিশ। বান্দরবান সেনা রিজিয়নের কর্মকর্তা মেজর ইফতেখার জানান, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার পাইন্দু ইউনিয়নের নিয়াক্ষ্যং পাড়ার কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।    সাব-লেফটেন্যান্ট সাইফুল­াহর (২৩) বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মেজর ইফতেখার বলেন, স্থানীয়দের কাছে পাইন্দু খালে একটি লাশ ভাসার খবরে সেনা সদস্যরা গিয়ে তা উদ্ধার করেন। পরে সাইফুল­াহ আত্মীয় স্বজনরা লাশটি শনাক্ত করেন। এদিকে শনিবার সন্ধ্যায় একই ঘটনায় আরেক নিখোঁজ কলেজ ছাত্রী জান্নাত আরার (১৮) এখনও খোঁজ মেলেনি বলে বলে জানান মেজর ইফতেখার জানান। জান্নাত ঢাকার গ্রিন হার্ট আর্ট কলেজের ছাত্রী।

রোয়াংছড়ি থানার ওসি শরিফুল ইসলাম জানান, কয়েক দিন আগে তিনাপ-সাইতার নামে একটি ঝর্ণা দেখতে যায় ঢাকা থেকে আসা ছয় জনের একটি দল। শনিবার সন্ধ্যায় ফেরার পথে রোয়াংছড়ি ও রুমা উপজেলার মাঝামাঝি পাইন্দু খাল পার হতে গিয়ে বৃষ্টিতে প্রবল গ্রোতে ভেসে নিখোঁজ হন দুইজন।

বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ফরহাদ উদ্দিন জানান, নিখোঁজ কলেজ ছাত্রীর সন্ধানে চট্টগ্রাম থেকে আসা ১০ জনের একটি ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *