April 20, 2024
জাতীয়

বাঘাইছড়িতে আনসার সদস্যের হারানো রাইফেল উদ্ধার

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়িতে সাত নিবাচনকর্মীকে ব্রাশফায়ারে হত্যার সময় নিহত আনসার প্লাটুন কমান্ডার মিহির কান্তি দত্তর হারানো রাইফেলটি উদ্ধার করা হয়েছে। বাঘাইছড়ি উপজেলা আনসার কর্মকর্তা আবুল বাসার জানান, ঘটনার চার দিন পর শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দক্ষিণে সড়কের পাশ থেকে রাইফেলটি উদ্ধার হয়।

উপজেলার পরিষদ নির্বাচনে গত ১৮ মার্চ ভোট গ্রহণ শেষে সাজেকের তিনটি কেন্দ্র থেকে ভোট বাক্স নিয়ে চাঁদের গাড়িতে করে ফেরার পথে নয়মাইল এলাকায় তাদের ওপর সশস্ত্র হামলা হয়। এতে দুই পোলিং অফিসার, মিহির দত্তসহ চার আনসার সদস্য ও মন্টু চাকমা নামে এক ব্যক্তি নিহত হন।

হামলায় আহত হন আরও অন্তত ১৫ জন। তাদের মধ্যে ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে চট্টগ্রাম ও ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। তারা এখনও সেখানে চিকিৎসা নিচ্ছেন। হামলার সময় আনসার সদস্য মিহির দত্তের ৩০৩ রাইফেলটি হারিয়ে যায়।

আনসার কর্মকর্তা বাসার বলেন, শুক্রবার সকালে বাঘাইহাট জোনের আনসার সদস্যরা তল­াশি অভিযান চালিয়ে হারানো এই রাইফেলটি উদ্ধার করেন। এ ঘটনায় সাজেক থানার মধ্যপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আক্তার আলী অজ্ঞাত ৪০-৫০ জনের বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় বুধবার রাতে হত্যা মামলা দায়ের করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *