May 18, 2024
আঞ্চলিক

বাগেরহাটে ৪র্থ শ্রেণির ছাত্র উদ্ধার, পাচারকারী আটক

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটের ফকিরহাটে পাচারকালে ইয়াসিন মীর (১১) নামে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় পাচারকারী সন্দেহ অভিজিত মৃধা (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উদ্ধার হওয়া শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

এরআগে সোমবার রাতে শিশু ইয়াসিনকে ফুসলিয়ে পাচারের উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাওয়ার পথে উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করে পুলিশে দেয় স্থানীয়রা।

ইয়াসিন নড়াইল জেলার লোহাগাড়া এলাকার শামীম মীরের ছেলে ও লোহাগড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। আটক অভিজিত বাগেরহাটের মোংলা এলাকার বিমল মৃধার ছেলে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, সোমবার রাতে শিশু ইয়াসিনসহ সন্দেহভাজন পাচারকারী অভিজিতকে আটক করে স্থানীয়ারা থানায় খবর দেয়। রাতেই শিশুটিকে উদ্ধার করা হয়েছে। পরদিন দুপুরে সমাজ সেবা অধিদফতরের প্রবেশন অফিসার এসএম নাজমুস সাকিবের উপস্থিতে উদ্ধার হওয়া শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে আটক ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *