May 18, 2024
জাতীয়

বাগেরহাটে শিশু হত্যা, সৎ মা গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটে নিখোঁজের দুই দিন পর মাটিচাপা দিয়ে রাখা এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার সৎ মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত সিয়াম (৬) জেলার মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বদনীভাঙা গ্রামের মিরাজ মোল­ার ছেলে।

জেলার সহকারী পুলিশ সুপার রিয়াজুল ইসলাম সাংবাদিকদের বলেন, সিয়াম রোববার বিকাল থেকে নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তদন্তে গেলে তার সৎ মা ফেরদাউসির (২৫) কথায় অসংলগ্নতা পেয়ে তাকে গ্রেপ্তার করে।

ফেরদাউসি শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছেন। প্রথমে মাথায় আঘাত করে, পরে মুখে কাপড় চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তারপর বাড়ির টয়লেটের পাশে মাটি খুঁড়ে পুঁতে রাখার কথা স্বীকার করেন ফেরদাউসি। ফেরদাউসির স্বীকারোক্তি অনুযাযী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয় বলে জানান পুলিশ সুপার।

নিহত শিশুর বাবা মিরাজ সংবাদিকদের বলেন, বনিবনা না হওয়ায় তিন বছর আগে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হলে ফেরদাউসিকে বিয়ে করেন তিনি। প্রথম পক্ষের সন্তান সিয়াম তাদের সঙ্গেই থাকত।

সিয়ামকে আমার দ্বিতীয় স্ত্রী মেনে নিতে না পারায় প্রায়ই ঝগড়া-বিবাদ হত। দুই দিন আগে সে হঠাৎ নিখোঁজ হলে ফেরদাউসি বলেন, ‘তাকে অপরিচিত এক মহিলাদের সাথে কথা বলতে দেখেছিলাম। সে মনে হয় ধরে নিয়ে গেছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *