May 2, 2024
জাতীয়

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটে পূর্ব বিরোধের জেরে এক যুববকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে কী নিয়ে বিরোধ সে বিষয়ে পুলিশ কিছু বলতে পারেনি। নিহত হেলাল আকন (৩৫) কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে।

সদর থানার ওসি মো. মাহাতাব উদ্দীন জানান, জেলা শহরের কৃষ্ণনগর এলাকায় বৃহস্পতিবার রাতে তার ওপর হামলা হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ওসি মাহাতাব পরিবারের বরাতে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলালকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। চিৎকার শুনে লোকজন গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে হেলালকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হেলালের মাথায় গুরুতর আঘাত ছিল।

ওসি বলেন, হেলালের সঙ্গে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। এর জেরে তারা তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরিবারের দেওয়া তথ্য অনুযায়ী হেলালের সঙ্গে কাদের বিরোধ ছিল তা অনুসন্ধান করতে পুলিশ কাজ শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *