April 26, 2024
আঞ্চলিক

বাগেরহাটে ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি

বাগেরহাটের মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রী হিরা আক্তারকে (১২) ধর্ষণের পর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাগেরহাটের বেসরকারি উন্নয়ন সংস্থা বাদাবন সংঘের আয়োজনে ও মহিলা পরিষদ এবং মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

মানবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টিআইবির আহবায়ক প্রফেসর চৌধুরী আব্দুর রব, সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভীন, প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার,মহিলা পরিষদেও সাবেক সভাপতি তহুরা হোসেন, লিগ্যাল এইডের সম্পাদক জাহানারা খাতুন, সাধারন সম্পাদক এ্যাডভোকেট পারভীন আহম্মেদ, যুগ্ম- সম্পাদক ফাতেমা আহম্মেদ পারুল,সাংস্কৃতিক সম্পাদক জোৎসনা দেবনাথ, বাদাবন সংঘের প্রজেক্ট কো-অর্ডিনেটর নাইমা জাহান , পিয়া আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্রী হিরা আক্তারকে যারা ধর্ষনের পর হত্যা করেছে তাদের মধ্যে এখনও যারা আটক হয়নি অবিলম্বে তাদের আটক করে বিচারের আওতায় আনতে হবে। দ্রুত সময়ের মধ্যে যদি তাদের আটক না করা হয় তাহলে বাগেরহাট মহিলা পরিষদ আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।
উল্লেখ, ২ জুলাই মঙ্গলবার বিকেলে ৫টার দিকে উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের নিজ ঘরে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *