May 17, 2024
আঞ্চলিক

বাগেরহাটে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হবে : শেখ হেলাল

বাগেরহাট-১ (চিতলমারী, মোল­াহাট ও ফকিরহাট) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ হেলাল উদ্দিন বলেছেন, বাগেরহাট নিয়ে আমাদের নানা পরিকল্পনা রয়েছ। আ’লীগ এবার সরকার গঠন করার পরে বাগেরহাটে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তোলা হবে। এ অঞ্চলের মানুষের বিশুদ্ধ পানির কষ্ট লাঘবে একটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। শুধু বাগেরহাট শহরে নয়, সকল উপজেলাতে ট্রিটমেন্ট প্লান স্থাপন করা হবে। আশাকরি সুপেয় পানির সংকট মিটবে। বর্তমান সরকার মানুষের আত্ম-সামাজিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী পদ্মা সেতু নির্মাণ করে দিয়েছে। বুধবার বিকেলে বাগেরহাট শহরের খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গ্রামীণ সড়কসহ শহরের রাস্তাঘাটগুলো উন্নয়নের জন্য কাজ শুরু করা হয়েছে। পৌরসভার রাস্তাঘাট কারো উপরে ভরসা না করি নিজের হাতে গুছিয়ে দেবো। অনেক পরিবর্তন হবে ইনশাআল­াহ। মোংলা বন্দর পযন্ত মহাসক ৪ লেনে উন্নতি করা হবে।

 

বক্তব্যের শেষ অংশে তিনি বাগেরহাট-২ আসনের আ’লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময়কে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহŸান জানান।
জনসভায় বাগেরহাট-২ আসনের আ’লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময় বলেন, ৭৫ সালের পর ২১ বছরে দেশ ও জাতি স্বাধীনতার কোন সুফল পাইনি। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দক্ষিণ অঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। গ্রামীণ অবকাঠামো থেকে শুরু করে সর্বখানেই উন্নয়ন হয়েছ। আবারো আ’লীগ সরকার ক্ষমতায় গেলে এই উন্নয়ন ধারা অব্যাহত থাকবে। সবাইকে ৭ জানুয়ারি নৌকা ভোট দিয়ে আ’লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনার আহŸান জানান তিনি।

নির্বাচনী সভায় জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে বক্তব্য বক্তৃতা করেন শেখ হেলাল উদ্দিনের সহধর্মিণী রুপা চৌধুরী, বাগেরহাট-২ আসনের আ’লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময়, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহŸায়ক এড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সাবেক সংসদ সদস্য এড. মির শওকাত আলী বাদশা, সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব নকিব নজিবুল হক নজু, জেলা কমিটির সহ-সভাপতি এড. ফরিদ উদ্দিন আহমেদ, সদর উপজেলা আ’লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ আরও অনেকে। নির্বাচনের জনসভায় বাগেরহাট-১ ও ২ আসনের হাজার হাজার নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন: