April 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে সুপারিশ প্রাপ্তিতে কেএমপি’র উদযাপন

খবর বিজ্ঞপ্তি
রবিবার বিকাল ৩টায় ঐতিহাসিক ৭ই মার্চ এবং বাংলাদেশ স্বল্পোন্নত (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে রুপান্তর উপলক্ষে কেএমপি’র ৮ থানায় একযোগে আনন্দ অনুষ্ঠান উদযাপিত হ্য়।
কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা ঐতিহাসিক ৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্তিকামী জনগোষ্ঠীর উদ্দেশ্যে প্রদত্ত ভাষণ এবং বাংলাদেশ স্বল্পোন্নত (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে রুপান্তর উপলক্ষে সোনাডাঙ্গা থানা কর্তৃক আয়োজিত আনন্দ উদযাপন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। উক্ত আনন্দ উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তিনি কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।
এসময় উক্ত আনন্দ উদযাপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা), খুমেকের অধ্যক্ষ ডাঃ আব্দুল আহাদ, ডিসি (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, ডঃ শাহ্ আলম, সোনালী সেন, এমডি বাবুল রানা, এস.এম জাহিদ হোসেন, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, আলী আকবর টিপু, প্রফেসর মোঃ আলমগীর কবির, মাহমুদা খানমসহ সমাজের বিভিন্ন স্তরের জনগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ঐতিহাসিক ৭ই মার্চ এবং বাংলাদেশ স্বল্পোন্নত (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে রুপান্তর উপলক্ষে কেএমপি’র সকল থানায় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার উপস্থিতিতে উদযাপিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *