May 18, 2024
খেলাধুলা

বসুন্ধরা কিংসে খেলতে মেসির সতীর্থ বার্কোস এখন ঢাকায়

বসুন্ধরা কিংসের হয়ে মাঠ মাতাতে লিওনেল মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোস এখন রাজধানী ঢাকায়। বুধবার (০৫ ফেব্রুয়ারি) সকালে স্ট্রাইকার বার্কোস ঢাকায় এসে পৌঁছেছেন।

বিমানবন্দরে পা রেখে বার্কোস সাংবাদিকদের জানান, বাংলাদেশ সম্পর্কে খোঁজ নিয়েই তিনি এখানে এসেছে। সেই সঙ্গে বসুন্ধরা কিংসের হয়ে খেলতে মুখিয়ে আছেন তিনি।

এর আগে দেশের ফুটবলে একের পর এক চমক দেখানো বসুন্ধরা কিংস লিওনেল মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোসকে দলে ভেড়ায়। আর্জেন্টিনা জাতীয় দলে ২০১৩ সালে স্ট্রাইকার হার্নান বার্কোস ও মেসি একই সঙ্গে খেলেছিলেন। আলবিসেলেস্তাদের ঐতিহ্যবাহী আকাশি-সাদা জার্সিতে চারটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন বার্কোস।

বার্কোস ২০১৩ সালে ব্রাজিল বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচে চিলি ও উরুগুয়ের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। যদিওও জাতীয় দলের হয়ে কোনো গোল করতে পারেননি তিনি।

২৫ বছর বয়সী এই স্ট্রাইকার অবশ্য বিভিন্ন নামকরা ক্লাবের হয়ে খ্যাতি কুড়িয়েছেন। খেলেছেন ব্রাজিলের বিখ্যাত ক্লাব পালমেইরাস, গ্রেমিও, ক্রুজেইরোর জার্সিতে। এছাড়া ইকুয়েডর প্রিমিয়ার লিগের ক্লাব এলডিইউ কুইটো ও সর্বশেষ খেলেছেন কলম্বিয়ান প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাটলেটিকো ন্যাসিওনালে।

এএফসি কাপের জন্যই মূলত বার্কোসকে দলে টেনেছে বলে জানায় বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ। এছাড়া লিগের দ্বিতীয় পর্বের জন্যও তার সঙ্গে চুক্তি করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *