April 18, 2024
বিনোদন জগৎ

বলিউডে মালাইকা-আরবাজ পুত্র

প্রাক্তন তারকা দম্পতি মালাইকা আরোরা ও আরবাজ খান। তাদের আরহান খান নামে একটি পুত্র সন্তান রয়েছে। বর্তমানে ফিল্ম মেকিং বিষয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন। এরই মধ্যে আরহান বলিউডে পা রেখেছেন বলে জানালেন তার বাবা আরবাজ খান।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে ছেলের বলিউড ক্যারিয়ার নিয়ে কথা বলেন আরবাজ। এরই মধ্যে বলিউডে কাজ শুরু করেছেন আরহান। তবে অভিনেতা নয়, পরিচালক হিসেবে যাত্রা শুরু করেছেন তিনি। কয়েক মাস আগে করন জোহর ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন। এতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন আরহান। সিনেমাটিতে সহকারী পরিচালক হিসেবে আরো কাজ করেছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খানও।

 

এসব তথ্য উল্লেখ করে সালমান খানের ভাই আরবাজ খান বলেন, ‘আমি আরহানের ফিরে আসার অপেক্ষায় আছি। আগামী মাসে ভারতে এসে আমার সঙ্গে কাজে যোগ দেবে। ফিল্ম মেকিংয়ের বাস্তব অভিজ্ঞতা নিতে চাচ্ছে ও। কিছুদিন আগে করন জোহরের একটি সিনেমায় সহকারী পরিচালক হিসেবে এক মাসের মতো কাজ করেছে। এখন আমার চলচ্চিত্রে থাকার জন্য মুখিয়ে আছে আরহান।’

ছেলেকে নিয়ে গর্বিত আরবাজ। তা জানিয়ে এই প্রযোজক বলেন—‘আমার ছেলে আরহান বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড ফিল্ম স্কুলে পড়াশোনা করছে। এখন দ্বিতীয় বর্ষের প্রথম সেমিস্টারে অধ্যয়নরত। এই সময়টা আরহান সত্যি উপভোগ করছে। তার বন্ধু হচ্ছে, স্বাধীনভাবে জীবন-যাপন করতে পছন্দ করে, অনেক কিছু শিখছে। ছেলেকে নিয়ে আমি গর্বিত।’

আরবাজ খানের সঙ্গে ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *