May 19, 2024
আঞ্চলিক

বর্তমান সরকার শিক্ষার বিস্তার ও মানোন্নয়নে বদ্ধপরিকর : মেয়র

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কোমলমতি শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষক এবং অভিভাবকদের আরো দায়িত্বশীল হওয়া দরকার। পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের পাশাপাশি তাদের সুন্দর জীবন গঠনে ভ‚মিকা রাখতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার বিস্তার ও মানোন্নয়নে বদ্ধপরিকর। এছাড়া শিক্ষার্থীদের মনোরম পরিবেশে পাঠদানের জন্য সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক স্থাপত্য শৈলীতে বহুতল বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে। এক কথায় এ সরকারের সময়ে শিক্ষা ক্ষেত্রে অভ‚তপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

সিটি মেয়র গতকাল মঙ্গলবার সকালে নগরীর রূপসা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানস কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর এস এম মোজাফফর রশিদী রেজা, সংরক্ষিত আসনের কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা, খুলনা সদর থানার সহকারী থানা শিক্ষা কর্মকর্তা দিপপল বিশ্বাস ও রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জি এম মজিবর রহমান। অন্যান্যের মধ্যে ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনসহ শিক্ষক-শিক্ষিকা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সিনিয়র রিপোর্টার অমীয় কান্তি পাল। অনুষ্ঠানে সিটি মেয়র বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *