April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

বন্ধ পাটকলগুলো খুলে না দিলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

খালিশপুর ক্রিসেন্ট মিল গেটে শ্রমিক মহাসমাবেশ

খবর বিজ্ঞপ্তি
অবিলম্বে বন্ধ সকল রাষ্ট্রায়ত্ত পাটকলগুলো চালু এবং শ্রমিক-কর্মচারীদের বকেয়া পাওনা এককালীন পরিশোধের দাবীতে শুক্রবার বিকেল ৫টায় খালিশপুর ক্রিসেন্ট মিল গেট চত্ত্বরে এক শ্রমিক মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগঠনের সমন্বয়ক শ্রমিকনেতা রুহুল আমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় গণফ্রণ্টের কেন্দ্রীয় সমন্বয়ক প্রবীণ রাজনীতিবিদ টিপু বিশ্বাস, জাতীয় মুক্তি কাউন্সিলের কেন্দ্রীয় সম্পাদক ফয়জুল হাকিম লালা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোশাহিদা সুলতানা, লেখক ও গবেষক মাহা মির্জা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তানজিমউদ্দিন খান, অপু দাশগুপ্ত, জাহাঙ্গীর ফিরোজ, কামাল উদ্দিন, আতিফ অনীক, জসিম সরদার, নজরুল ইসলাম, বাহারুল ইসলাম, কামরুল ইসলাম, আবুল হালিম মিঠু, মনির হোসেন, আলমগীর হোসেন, শাহ আলম, সুজয় বিশ্বাস শুভ, বাচ্চু বেপারী, মোশাররফ হোসেন, রিয়াজুল ডিয়ার, আল আমিন প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রীয় পাটকলগুলো জনগণের সম্পত্তি। শ্রমিকরা জীবন থাকতে রাষ্ট্রীয় পাটকলগুলো ধ্বংস হতে দেবে না। সরকার যদি অতিদ্রুত পাটকলগুলো খুলে না দেয় এবং বকেয়া পাওনা এককালীন পরিশোধ না করে তাহলে আগামীতে দেশের জনগণকে নিয়ে কঠিন কর্মসূচির মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে শ্রমিকদের দাবী মেনে নিতে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *