May 19, 2024
বিনোদন জগৎ

বন্ধুদের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত ভাইরাল সুহানার

এমনিতেই ইনস্টাগ্রামে বেশ সক্রিয় শাহরুখকন্যা সুহানা খান। পারিবারিক কিংবা বন্ধুদের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি নিয়মিতই পোস্ট করে থাকেন সামাজিক যোগাযোগের এই মাধ্যমটিতে। সম্প্রতি বন্ধুদের সঙ্গে কাটানো অবসরযাপনের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

এর মধ্যে একটি ছবিতে দেখা গেছে, বন্ধুত্বের সঙ্গে খোশমেজাজে সুহানা। আরও একটি ছবিতে দেখা গেছে, কোলে শিম্পাঞ্জি নিয়ে বসে আছেন। সেই ছবিগুলো দেখে বেশ উচ্ছ্বসিত নেটিজেনরা। লাইক আর কমেন্ট উৎসাহে ভেসেছেন সুহানা।এককথায়, লকডাউনের এই সময়েও ভাইরাল হয়েছে শাহরুখকন্যার ছবিগুলো।

যে ছবিতে বন্ধুর সঙ্গে মজা করতে ব্যস্ত সুহানা খান, সেই ছবিতে সাদা টপ আর গ্রে ট্রাউজার পরেছেন তিনি। নিজের ব্যাপারে বেশ ফ্যাশন সচেতন সুহানা। আর তা তার ছবিগুলো দেখলেই স্পষ্ট হয়ে উঠে। অন্য একটা ছবিতে শিম্পাঞ্জি কোলে তিনি যে বেশ বিব্রত, সেটাও দেখে বেশ বোঝা যাচ্ছে। তবে দ্বিতীয় ছবিতে ভারি মিষ্টি দেখিয়েছে সুহানাকে। নেটিজেনদের কমেন্ট দেখলেই সেটা স্পষ্ট।

সন্দেহাতীত সত্য যে, ফ্যাশন জ্ঞানের দিক দিয়ে বিচার করলে স্টার মার্কস নিয়েই বসে আছেন সুহানা খান। এদিকে বিভিন্ন অনুষ্ঠানে মেয়ের সিনেমাতে কাজের বিষয়ে নিয়মিতই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে শাহরুখকে। কিং খানের কথা একটাই- আগে পড়াশোনা শেষ হোক, তারপর এ নিয়ে ভাবা যাবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *