April 20, 2024
আঞ্চলিকলেটেস্ট

বনানীতে চিরনিদ্রায় শায়িত শেখ রিজিয়া নাসের

দ. প্রতিবেদক
১৯৭৫ সালের ১৫ আগস্টে স্বামীসহ অন্য শহীদদের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু নাসের-এর স্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি শেখ রিজিয়া নাসের। মঙ্গলবার বাদ জোহর বনানী কবরস্থানে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হয়।
জানাজা শেষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, মৎস্যজীবী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, প্রেসিডিয়াম মেম্বর আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, যুগ্ম সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আ’লীগ নেতা নারায়ণ চন্দ্র চন্দ এমপি, নগর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, আক্তারুজ্জামান বাবু এমপি, সালাম মুর্শেদী এমপি, অসিত বরণ বিশ্বাস, কাউন্সিলর আলী আকবর টিপু, হাফেজ মোঃ শামীম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ সৈয়দ আলী, সানাউল্লাহ নান্নু, আবিদ হোসেন, কাজী ফয়েজ মাহমুদ, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, ফারুক হাসান হিটলু, আবীদ উল্লাহ, ফয়েজুল ইসলাম টিটো, ইফতেখার চালু, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, খালেদীন রশীদি সুকর্ন, কাউন্সিলর গোলাম মওলা শানু, কাজী তালাত হোসেন কাউট, সাবেক যুবলীগ নেতা আনিসুর রহমান পপলু, এস এম আকিল উদ্দীন, মনিরুজ্জামান সাগর, শেখ আবু হানিফ, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, কামরুল ইসলাম, কাজী কামাল হোসেন, শেখ মোহাম্মদ আলী, মসিউর রহমান সুমন, এজাজ আহমেদ, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান রাসেল, পারভেজ হাওলাদার, এস এম মাসুদ কবীর, মোঃ শাকিল, মোস্তফা কামাল খোকন, মোঃ জিয়া, বাচ্চু মোড়ল প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *