April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

বটিয়াঘাটায় মামুন হত্যা মামলায় র‌্যাবের অভিযানে গ্রেফতার ১

দ. প্রতিবেদক
খুলনার বটিয়াঘাটা উপজেলার জলমা এলাকায় মামুন হাওলাদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামী মোঃ সজল (২১) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৬ সদস্যরা। গত শনিবার দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজল উপজেলার রহিম সড়কের মমিন এর ছেলে। রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ এ তথ্য নিশ্চিত করেছে।
র‌্যাব জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার মামুন হাওলাদারকে কতিপয় যুবক কিছু কথা বলার উদ্দেশ্যে বটিয়াঘাটা জলমার রেলক্রসিং এলাকায় ডেকে নিয়ে যায়। সেখান ওৎ পেতে থাকা অন্যান্য যুবক ছেলেরা অতর্কিতভাবে তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। এসময় তাকে দ্রুত বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত বলে ঘোষণা করেন। পরের দিন শনিবার মৃত মামুনের পিতা বাবুল হাওলাদার বাদী হয়ে বটিয়াঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৮ তারিখ ১৮/০৯/২০২১ ধারাঃ ১৪৩/৩০২/৩৪/১১৪ পেনাল কোড।
র‌্যাব আরও জানায়, এই হত্যাকান্ডটি বিভিন্ন ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জনমনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর মামুন হত্যার পর থেকেই বিভিন্ন স্থানে অপরাধীদের গ্রেফতারে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) কর্তৃক গোয়েন্দা তৎপরতা ও গোয়েন্দা অভিযান বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় শনিবার রাত ২টা ২০ মিনিটে বটিয়াঘাটা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫নং এজাহারভুক্ত আসামী মোঃ সজলকে গ্রেফতার করে। পরে তাকে বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, উক্ত বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *