May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে নগর যুবলীগের দোয়া ও ত্রাণ বিতরণ

খবর বিজ্ঞপ্তি
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব আমাদের অনুপ্রেরণা। তাঁর জীবনাদর্শন আমাদের সংকট মোকাবেলায় সাহস যোগায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহ ধর্মিনী হিসেবে তিনি পরিবার পরিচালনায় ও দেশের স্বাধীনতা অর্জনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তৎকালীন রাজনৈতিক দাবানলে বাঙ্গালী জাতীর অধীকার রক্ষায় অনেক জটিল সিদ্ধান্ত বাস্তবায়নে অগ্রণি ভূমিকা পালন করেছেন তিনি। যা ইতিহাসের পাতায় পাতায় উল্লেখিত। ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মাতৃস্নেহে তিনি লালন করেছেন। মাতৃসম এই মহীয়সী নারীকেও ইতিহাসের জঘণ্যতম হত্যাকান্ডের মধ্য দিয়ে হত্যা করা হয় এই নিকৃষ্ট হত্যাকান্ডের স্বঘোষিত পলাতক খুনীদের দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবী জানাই। খুনীদের পৃষ্ঠপোষক ও তাদের উত্তরসূরীদেরও আইনের আওতায় আনতে হবে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষ্যে খুলনা মহানগর যুবলীগ আয়োজিত ত্রাণ বিতরণ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
রবিবার বেলা ১১টায় নগরীর শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে নগর যুবলীগের আহ্ববায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, মোস্তফা শিকদার, ইয়াসিন আরাফাত, সাবেক ছাত্রলীগ নেতা অভিজিৎ পাল, রফিকুল ইসলাম রফিক, থানা ও ওয়ার্ড যুবলীগের নেতা ইলিয়াস হোসেন লাবু, আরিফুর রহমান আরিফ, মোস্তাঈন বিন ইদ্রিস চঞ্চল, আসাদুজ্জামান শাহিন, হাসান শেখ, ইমরুল ইসলাম রিপন, এজাজ আহম্মেদ, মাসুম উর রশিদ, জামাল শেখ, অলক শীল, লাবু আহম্মেদ, জিহাদুল ইসলাম জিহাদ, মহিদুল হক শান্ত, নগর ছাত্রলীগ নেতা, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, জহির আব্বাস, ইমতিয়াজ আহমেদ রিপন, মাহামুদুর রহমান রাজেশ, হিরন হাওলাদার, যুবলীগ নেতা রাসেল শাকাওয়াত, জহিরুল হক মুরাদ, সাগর মজুমদার, রাজু সাহা, মাজহারুল ইসলাম প্রমুখ।
এ সময় শতাধিক স্বল্প আয়ের মানুষের মাঝে নগদ অর্থ, চাল, ডাল ও আটা বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগষ্ট নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ শাহেদ হোসেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *