April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যকে নিশ্চিহ্ন করতেই মাসুমকে হত্যা করা হয়েছিলো : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের নির্মম নির্যাতনে নিহত হয় যুবলীগ নেতা মাসুম বিশ্বাস। ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে সকল উত্তরসূরীকে নি:শেষ করতে চেয়েছিলো, ঠিক তেমনিভাবে ক্লিনহার্ট অপারেশনের নামে বঙ্গবন্ধু পরিবার সহ আওয়ামী লীগ ও স্বাধীনতার স্বপক্ষের মানুষদের বেছে বেছে হত্যা করা হয়েছিলো। জোট সরকারের প্রতিহিংসার শিকার হয়েছিলো মাসুম বিশ্বাস।
তিনি বলেন, মাসুম বিশ্বাস একজন নিরেট নিরীহ যুবলীগ নেতা ছিলেন। তিনি সকল গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যকে নিশ্চিহ্ন করতেই মাসুমকে হত্যা করা হয়েছিলো। তাঁকে অত্যন্ত সুপরিকল্পিত ভাবে খালেদা নিজামীর সরকার হত্যা করেছে। এই হত্যার বিচার হওয়া প্রয়োজন। তিনি বিএনপি-জামায়াতের নির্যাতনের কথা উল্লেখ করে বলেন, দেশ ও জাতির কল্যাণে সকলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে হবে।
মঙ্গলবার খুলনা মহানগর যুবলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাবেক যুবলীগ নেতা মাসুম বিশ্বাসের ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মহানগর যুবলীগ আহবায়ক মো. সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু।
মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় বক্তব্য রাখেন মীর বরকত আলী, এস এম হাফিজুর রহমান হাফিজ, আব্দুল কাদের শেখ, এ্যাড. আল আমিন উকিল, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, জুয়েল হোসেন দিপু, কাজী ইব্রাহিম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদি হাসান মোড়ল, কেএম শাহীন হাসান, ইলিয়াছ হোসেন লাবু, আব্দুল্লাহ আল মামুন মিলন, রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, বাদল সিপাহী, মাসুমুর রশীদ, শাহীন আলম, আনিছুর রহমান, জামিল আক্তার সোহাগ, মফিজুল ইসলাম শান্ত, জিহাদুল ইসলাম জিহাদ, বিপুল মজুমদার, রফিকুল ইসলাম, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হিরা, জহির আব্বাস, মাহমুদুল ইসলাম সুজন, মাহমুদুর রহমান রাজেশ, হিরণ হাওলাদার, নিশাত ফেরদৌস অনি সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। স্মরণ সভা শেষে মাসুম বিশ্বাসের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *