April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে খুবিতে অফিসার্স পরিষদের মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি
কুষ্টিয়ায় নির্মিতব্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্যে হামলাকারী উগ্র মৌলবাদী দুস্কৃতকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ম্যুরাল কালজয়ী মুজিব এর সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসেন আরা।
তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর মানেই আমাদের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার উপর আঘাত হানা। তাই আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।
মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সূচনা বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন। পরিষদের সদস্য, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ছাড়াও কর্মচারীবৃন্দ মানববন্ধনে অংশ নেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *