April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষা

বঙ্গবন্ধুর ভাস্কর্যে হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুকৃবি নীল দলের মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ‘নীল দল’ এর পক্ষ থেকে জাতির জনকের নির্মাণাধীন ভাস্কর্যে হামলার ঘটনার নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং যথাসময়ে ভাস্কর্য স্থাপনের দাবিতে বুধবার বেলা সাড়ে ১১টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের নীল দলের আহবায়ক ওবিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ্ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ আশিকুল আলমের সভাপতিত্বে নীল দলের সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. এম এ হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান খান।
অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়েরঅধ্যাপক ড. উজ্জল কুমার নাথ, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডাঃ খন্দকার মাজহারুল আনোয়ার শাজাহান, বিশ্ববিদ্যালয়ের এগ্রোনমি বিভাগের সহকারী অধ্যাপক ড. ইশরাত জাহান আইরিন, প্রভাষক ডাঃ সাহাবুদ্দিন আহমেদ, প্রভাষক ডাঃ মোঃ জান্নাত হোসেনসহ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *