May 4, 2024
জাতীয়

বগুড়ায় মামিকে হত্যার পর ভাগ্নের আত্মহত্যা

 

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মামিকে হত্যার পর ভাগ্নে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরির্দশক সনাতন চন্দ্র সরকার বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ভাটকোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ভাটকোলা গ্রামের সাইদুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (৩৫) ও পাশের টপাগাড়ি গ্রামের আজাহার আলীর ছেলে ভাগ্নে আপেল (২০)।

মোকামতলা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওর্য়াডের সদস্য শহদিুল ইসলাম বলেন, আপেল পেশায় কাঠমিস্ত্রি। মঙ্গলবার সকালে বাড়ির লোকজন যে যার কাজে চলে যায়। সাড়ে ৯টার দিকে বাড়ির উঠানের পাশে টিউবওয়েলের কাছে আলেয়ার রক্তাক্ত লাশ মেলে। এরপর আপেলকে খোঁজাখুঁজির একর্পযায় বাড়ির পাশে পরিত্যক্ত ইউনয়িন স্বাস্থ্যকেন্দ্রের একটি ঘর থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পরির্দশক সনাতন বলেন, প্রাথমিক অনুসন্ধানে ধারণা করা হচ্ছে আপেল কাঠের কাজে ব্যবহৃত ধারালো বাটাল দিয়ে আলেয়ার ঘাড়ে আঘাত করে হত্যা করেন। এরপর ওই বাটাল দিয়েই নিজের পেটে আঘাত করে আত্মহত্যা করেন। আপেলের লাশের পাশ থেকে রক্তমাখা বাটাল উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *