April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

ফ্রান্সে রাসুল সা. কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ খুলনা ইসলামী আন্দোলনের

খবর বিজ্ঞপ্তি
ফ্রান্সে বহুতল ভবনে প্রকাশ্যে প্রিয় রাসুল সা. কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর নেতৃবৃন্দ।
শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন ফ্যান্সের বিতর্কিত ম্যাগাজিন শার্লি হেবদোতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশ করা হয়। ব্যঙ্গচিত্রটি দেশটির একজন শিক্ষক ক্লাসে প্রদর্শন করানোর পর শিক্ষককে হত্যা করা হয়। এই ঘটনার জেরে দেশটির কর্তৃপক্ষ বাকস্বাধীনতার নামে নবীজির কার্টুনটি দেয়ালে দেয়ালে দেখানো শুরু করে। ধর্মনিরপেক্ষ হিসেবে পরিচিত থাকলেও বরাবরই দেশটির বিভিন্ন কান্ড মুসলিমদের হৃদয়কে ক্ষতবিক্ষত করে। হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে তাদের এই ধৃষ্টতা যেন ছাড়িয়ে গেছে পূর্বের সব মুসলিম বিদ্বেষ।
নেতৃবৃন্দ সকল মুসলিমকে এর প্রতিবাদ করা এবং ফ্রান্সের সকল পণ্য পরিহার আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় শূরা সদস্য ও নগর সভাপতি মুফতী আমানুল্লাহ, কেন্দ্রীয় শূরা সদস্য ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, মাওঃ মোজাফ্ফার হোসাইন, মুফতী মাহবুবুর রহমান, মাওঃ দ্বীন ইসলাম, মাওঃ মুফতী ইমরান হোসাইন, মোল্লা রবিউল ইসলাম তুষার, ডাঃ মাওঃ নাসির উদ্দিন, গাজী ফেরদাউস সুমন, মোঃ শরিফুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, আলহাজ্ব মোমিনুল ইসলাম, মাওঃ হাফিজুর রহমান, মোঃ আব্দুল্লাহ আল নোমান, মোঃ ইমরান হোসেন মিয়া, আলহাজ্ব আমজাদ হোসেন, মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, এ্যাড. কামাল হোসেন, আলহাজ্ব আব্দুস ছালাম, হাফেজ আব্দুল লতিফ, আলহাজ্ব আবু তাহের, শেখ হাসান ওবায়দুল করীম, মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব জাহিদুল ইসলাম, বন্দ সরোয়ার হোসাইন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *