April 19, 2024
খেলাধুলাশীর্ষ সংবাদ

ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি

এবার মৃত্যুর হুমকি পেলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে দা উঁচিয়ে বিশ্বসেরা অলরাউন্ডারকে হত্যার হুমকি দিয়েছেন সিলেটের এক তরুণ।

ঘটনাটি ঘটেছে রোববার (১৫ নভেম্বর) দিবাগত রাতে। রাত ১২টা ৭মিনিটে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার মহসিন তালুকদার (যার ফেসবুক অ্যাকাউন্ট নাম-Mohsin Talukdar) । তার পিতার নাম আজাদ বক্স তালুকদার।

সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যান সাকিব। আর সেই কারণে বিক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে দেশসেরা অলরাউন্ডারকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। কেবল হত্যার কথা নয়, সাকিবকে অকথ্য ভাষায় গালাগালিও করেন তিনি। এমনকি আত্মপরিচয় দিয়ে সাকিবকে হত্যা করতে প্রয়োজনে হেঁটে ঢাকা যাবেন বলেও জানান মহসিন।

এরপর তিনি ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। তবে এবার তিনি সাকিবকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এ সময় মহসিন বলেন, কারও চাপে পড়ে এখন এই ভিডিওটি নির্মাণ করছেন না তিনি। সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো অন্য সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছেন বলেও জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *