April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ফুলতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত, আহত ৫

দ. প্রতিবেদক
খুলনার ফুলতলায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালক আবু তাহের (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলাধীন বেজেরডাঙ্গা এলাকাস্থ মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
আহতরা হলেন- ফুলতলা উপজেলার রাড়িপাড়া এলাকার দুলদুলের সাত বছরের শিশু আয়েশা খাতুন, যশোর অভয়নগরের কোটাপায়রা এলাকার মুনছুর আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭০), রূপসা উপজেলার খানডাঙ্গা এলাকার মৃত আঃ মান্নানের ছেলে ইকবাল (৫০) ও তার স্ত্রী সাবিনা (৩৫), অভয়নগরের রাজঘাট এলাকার গোলাম রসুলের ছেলে রবিউল (৪৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার দুপুরে ফুলতলা থানাধীন বেজেরডাঙ্গা মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে যশোর অভিমুখী ইজিবাইকের সাথে খুলনা অভিমুখী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো খ-১২-২২৮১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আম গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষে রূপসা উপজেলার খানডাঙ্গা গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক আবু তাহের গুরুতর আহত হন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বর্তমানে আবু তাহেরের মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা যায়। এছাড়া দুর্ঘটনায় আহত শিশু আয়েশা খাতুন (৭) এবং সুফিয়া বেগম(৭০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর আহত ইকবাল (৫০), রবিউল ইসলাম (৪৫) এবং সাবিনা খাতুন (৩৫) ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ প্রাইভেটকার ও ইজিবাইক আটক করেছে।
ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব বলেন, ইজিবাইক ও প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজন মারা গেছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *