May 2, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ফুলতলায় লিপু হত্যা মামলায় চরমপন্থী ফারুক মোল্যার ১৬৪ ধারায় স্বীকারোক্তি

ফুলতলা প্রতিনিধি
ফুলতলায় মোল্যা হেমায়েত হোসেন লিপু হত্যা মামলায় রিমান্ডে থাকা চরমপন্থী নেতা ফারুক মোল্যা মঙ্গলবার দুপুরে খুলনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। তার জবানবন্দি রেকর্ড শেষে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়। অপর আসামী মিন্টু শেখকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে।
ওসি মাহাতাব উদ্দিন জানান, লিপু হত্যার ঘটনায় ফারুক মোল্যাকে গত শনিবার ৪দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের কাছে ১৬১ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করলে গতকাল তাকে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দীর জন্য নেয়া হয়। নাম প্রকাশ না করার শর্তে সংশ্লিষ্ট সূত্র জানায়, স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে চরমপন্থী নেতা ফারুক কৌশলে নিজেকে আড়াল করা চেষ্টা করে। তবে তার দেয়া সূত্র ধরে তদন্ত কাজের অগ্রগতি হবে। তার জবানবন্দী রেকর্ড শেষে বিকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর পূর্বে সোমবার রিমান্ডে আনা আসামী মুরাদ হোসেন শেখ এর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী গ্রহণ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী মিন্টু শেখকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডাবেদন জানানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানিয়েছেন।
প্রসঙ্গত গত শুক্রবার রাত ৭টায় ফুলতলা গরু হাট এলাকায় হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সামনে সন্ত্রসীরা মোল্যা হেমায়েত হোসেন লিপুকে গুলি করে নির্মমভাবে হত্যা করে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *