April 28, 2024
আঞ্চলিকলেটেস্ট

ফুলতলায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গোলাবারুদসহ আটক ৩

দ. প্রতিবেদক
খুলনার ফুলতলায় অস্ত্র ও গোলাবারুদসহ তিনজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬) সদস্যরা। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার দামোদর গ্রামস্থ এ্যাডভোকেট ফিরোজ কবির এর বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- যশোরের অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের মোঃ হান্নান শেখের ছেলে মোঃ সুমন @ শুক্কুর (১৯), একই এলাকার মোঃ শামীম মোল্লার ছেলে মোঃ আলামিন মোল্লা (২০) ও একই উপজেলার গোয়াখোলা গ্রামের মোঃ আইয়ুব বিশ্বাসের ছেলে মোঃ আশরাফুল ইসলাম শান্ত (২৩)।
র‌্যাব-৬ সূত্র জানায়, মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে র‌্যাব-৬, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, ফুলতলা থানাধীন দামোদর গ্রামস্থ এ্যাডভোকেট ফিরোজ কবির এর বাড়ির সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় চলছে। এসময় আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ওই তিনজনকে আটক করে। অতঃপর তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় তৈরী পাইপগান, ২ রাউন্ড পাইপগানের তাজা কার্তুজ ও ২৫০ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে গোপনে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ এবং মাদকদ্রব্য নিজ দখলে রেখে বিভিন্ন অবৈধ কাজ করে আসছে। পরবর্তীতে আসামীদেরকে অবৈধ অস্ত্র গোলাবারুদ এবং মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখায় খুলনা জেলার ফুলতলা থানায় পৃথক মামলা রূজু প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *