May 8, 2024
জাতীয়

ফরিদপুরে বিয়ের প্রলোভনে ‘ধর্ষণ’

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারীতে ধর্ষণের মামলায় দোষ স্বীকার করে এক আসামি আদালতে জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে। বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম বলেন, মামলার ৩ নম্বর আসামি আকমল বিশ্বাস অপরাধ স্বীকার করে রবিবার আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

পরিদর্শক শহীদুল বলেন, চার মাস আগে ফরিদপুরের সালথা উপজেলার বল­ভদী ইউনিয়নের ১৯ বছর বয়সী এক তরুণীর সঙ্গে বোয়লামারীর চতুল ইউনিয়নের বনচাকী গ্রামের ইউসুফ শেখের (২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শহীদুল বলেন, গত বুধবার (৮ মে) বিকালে ইউসুফ ওই তরুণীকে বিয়ে করার কথা বলে মোবাইল ফোনে তাকে বোয়ালমারীর পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজার এলাকায় আসতে বলেন। মেয়েটি ময়েনদিয়া বাজারে গেলে ইউসুফ মেয়েটিকে সেখানে তার এক পরিচিতের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।

শহীদুল জানান, এই ঘটনায় বোয়ালমারী থানায় মেয়েটি বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহারভুক্ত তিন আসামিকে আটক করে শুক্রবার আদালতে হাজির করে। পরে আদালত তাদের জেল হাজতে পাঠায়। এই পুলিশ কর্মকর্তা আরও জানান, মামলার অপর দুই আসামি ইউসফ শেখ ও মেহেদী হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার হেফাজতের (রিমান্ড) আবেদন করা হবে আদালতে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *