May 5, 2024
জাতীয়

ফরিদপুরে বাড়িতে আগুন লেগে মা-মেয়ে নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

ফরিদপুর সদর উপজেলায় ‘বৈদ্যুতিক সর্ট সার্কিট’ থেকে বাড়িতে আগুন লেগে শিশুমেয়ে ও মা নিহত হয়েছেন। কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, শনিবার রাত ১০টার দিকে চরমামুদপুর গ্রামে আজাদ মোল্লার বাড়িতে অগ্নিকাÐের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আজাদ শেখের স্ত্রী আলেয়া বেগম (৪০) ও তিন বছর বয়সী মেয়ে মেনা।

এসআই বেলাল বলেন, শনিবার রাতে হঠাৎ করে আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা আলেয়া দগ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। আগুনে মেনাও দগ্ধ হয়। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

আগুনে ওই বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে জানিয়ে তিনি বলেন, খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আসবাবপত্রসহ তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাÐের এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া শনিবার রাতে জেলার চরভদ্রাসন উপজেলায় আগুন লেগে ১০টি দোকান পুড়ে গেছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার প্রিন্স পাঠান বলেন, খবর পেয়ে ফরিদপুর ও সদরপুর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন ১০টি দোকানে ছড়িয়ে পড়েছিল। তবে কিভাবে আগুন লেগেছিল, কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *