April 27, 2024
আঞ্চলিক

ফটোসাংবাদিক আঃ মালেক’র ছোট ভাইয়ের ইন্তেকাল :শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেস ক্লাবের সদস্য, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সাবেক সহ-সভাপতি ফটোসাংবাদিক বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেকের ছোট ভাই আব্দুর রাজ্জাক (৫৫) দীর্ঘদিন ব্লাড ক্যান্সারে ভুগে গতকাল শুক্রবার ভোর পৌনে ৪টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে, অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আব্দুর রাজ্জাকের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা প্রেস ক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সদস্যসহ খুলনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী, রাজনৈতিক নেতাকর্মী ও এলাকাবাসীরা ছুটে যান। এসময় তারা শোকাহতদের ধৈর্য্য ধারণের জন্য সান্তনা দেন।
মরহুমের নামাজে জানাজা বাদ জুম্মা বৈকালীস্থ জানাজা চত্বরে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে খুলনা মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাবেক সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিম, নগর বিএনপি’র সহ-সভাপতি এ্যাড. ফজলে হালিম লিটন, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ এস এম আরিফুর রহমান মিঠু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজুর রহমান লিটন, সাবেক কাউন্সিলর শেখ জাহিদুল ইসলাম, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোল্যা হায়দার আলীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, আত্মীয়-স্বজনসহ অসংখ্য জনসাধারণ অংশগ্রহণ করেন। জানাজা শেষে মরহুমকে গোয়ালখালি কবরস্থানে দাফন করা হয়। আগামী রবিবার বাদ আসর মরহুমের বৈকালীস্থ ঝুড়ি ভিটাস্থ বাসভবনে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।
এদিকে ফটোসাংবাদিক আব্দুল মালেকের ভাই আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রীয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *