May 1, 2024
আঞ্চলিকলেটেস্ট

ফকিরহাটে দুর্ঘটনায় আহত ও নিহতদের খোঁজ নিলেন আ’লীগ নেতা জামাল

খবর বিজ্ঞপ্তি
গত শনিবার বিকেল পৌনে ৫টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গায় সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ৫জন মারা যান, আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।
খবর শুনেই রাজনৈতিক সব অনুষ্ঠান শেষে রাত আনুমানিক ১২টার দিকে দুর্ঘটনায় নিহত ও আহতদের অবস্থার খোঁজ নিতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল। এসময় তিনি আহতদের চিকিৎসার সার্বিক ব্যাপারে ডিউটি ডাক্তারের সঙ্গে কথা বলেন এবং আহত সকলকে সুচিকিৎসার জন্য ডিউটি ডাক্তারদের অনুরোধ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির সরদার, তথ্য ও গবেষণা সম্পাদক জামিল খান, জেলা আ’লীগ নেত্রী পাপিয়া সরোয়ার, জেলা সৈনিকলীগের সভাপতি সাংবাদিক ফরিদ রানা, জেলা যুবলীগের সদস্য তালিউর রহমান সানি, আরিফ চৌধুরী, রাকিবুজ্জামান ইমন, গালিব মাহমুদ, সুমন চৌধুরী, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক চিশতী নাজমুল বাশার, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আহাদ হাসান বাবু, ছাত্রলীগ নেতা আসাদুল ইসলাম ইমন, জাহিদ হাসান, সুমন শিকদার, রুকমান রাকিব প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *