May 8, 2024
আঞ্চলিক

ফকিরহাটে আ’লীগ নেতার উপর হামলা

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে প্রতিপক্ষের হামলায় পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অঞ্জন কুমার দে (৪০) মারাত্বক জখম হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পিলজংগ কাঠালতলা এলাকায় ঘটেছে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, উক্ত এলাকায় জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে জলিল মোড়ল ও মিন্টু এই দুটি পক্ষের মধ্যে মৃদু সংঘর্ষের সৃষ্টি হয়। সংর্ঘষ এড়াতে অঞ্জন কুমার দে তাদের বাধা সৃষ্টি করে। এসময় আকস্মিক জলিল মোড়ল, মোজাম মোড়ল ও জুলফিকার মোড়ল সহ ৫/৬মিলিত হয়ে অঞ্জনের উপর হামলা চালায়। এতে সে মারাত্বক রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার সময় অঞ্জনের সাথে থাকা আরও ৫/৬জনকে শারীরিকভাবে লাঞ্চিত হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আঃ জলিল মোড়ল ও জুলফিকার মোড়লকে মডেল থানা পুলিশ আটক করেছে। অঞ্জন কুমার দে পিলজংগ গ্রামের রতন কুমার দে’র পুত্র। এছাড়া তিনি টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের প্রভাষক, পিলজংগ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। অপরদিকে, মিন্টু গ্রæপ ও জলিল মোড়ল গ্রæপের সাথে সংঘর্ষের ঘটনায় মোঃ মোজাম মোড়ল (৩৫) আহত হয়েছে বলে জানা গেছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *