May 7, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

প্রয়াত যুবলীগ নেতা শেখ স্বাধীনের শ্বশুরের মৃত্যু : নেতৃবৃন্দের শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সংগঠক প্রয়াত শেখ শাহাদাৎ হোসেন স্বাধীন এর শ্বশুর মোঃ আব্দুস সালাম মিঞা (৭৮) শনিবার সকাল আনুমানিক ৯.৩০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর দৌলতপুর রেলিগেটস্থ নিজ বাসভবনের সামনে নামাজে জানাজা শেষে মহেশ্বরপাশা কালিবাড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। বিবৃতিদাতারা হলেন নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এবং সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মরহুম শেখ শাহাদাৎ হোসেন স্বাধীন সিটি কলেজের সাবেক ভিপি ও খুলনা মহানগর শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শেখ শহিদুল হকের বড় সন্তান। তার ছোট ভাই শেখ শাহাজালাল হোসেন সুজন বর্তমানে নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। শেখ স্বাধীন স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের একজন অন্যতম সংগঠক ছিলেন। ২০০৯ সালের ২১ অক্টোবর তিনি ইন্তেকাল করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *