April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

প্রয়াত বিএনপি নেতা ড. মামুন রহমানের বাড়িতে নগর ও জেলা’র নেতৃবৃন্দ

ফুলতলা প্রতিনিধি
বিএনপির মহাসিচব মির্জা ফকরুল ইসলামের নির্দেশে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু মঙ্গলবার দুুপুরে প্রয়াত নির্বাহী কমিটির সদস্য এবং ফুলতলার জামিরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও লন্ডন প্রবাসী ড. মামুন রহমানের ফুলতলার জামিরাস্থ বাসভবনে যান।
এ সময় খুলনা জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, মহানগর শাখা সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শেখ মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তরিকুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন, শেখ আঃ রশিদ, মেহেদী হাসান দিপু, হাফেজ আবুল বাশার, এস এম আলমগীর, জসিম উদ্দিন বাবু, ফুলতলা উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মোঃ সেলিম সরদার, শেখ আঃ সালাম, ইউপি চেয়ারম্যান শেখ আবুল বাশার, হারুন অর রশিদ, ওহিদুজ্জামান নান্না, শেখ লুৎফর রহমান, শেখ আঃ হালিম, গাজী ফজলুল হক, শামসুল বারী পান্না, আঃ গনি মোল্যা, মোঃ আলমগীর হোসেন, আতাউর রহমান সরদার, মাসুদ সরদার, আরজোব আলী, আবুল বাহার সরদার, এনামুল হক মিঠু, কামরান হাসান, সঞ্জয় দত্ত প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দ প্রয়াত ড. মামুন রহমানের পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন এবং প্রতিবেশী ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। প্রসঙ্গত, করোনাক্রান্ত হয়ে লন্ডনের একটি হাসপাতালে সোমবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় তিনি ইন্তেকাল করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *