April 19, 2024
জাতীয়

‘প্রেমিক ডেকে নেওয়ার পর দলবেঁধে ধর্ষণ’, আটক ৫

দক্ষিণাঞ্চল ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে; পরে পুলিশ পাঁচজনকে আটক করেছে। গতকাল বুধবার আইয়ূবপুর ইউনিয়নের কানাইনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এরা হলেন- নূর মোহাম্মদ (১৯), মো. রুবেল (২৮), মো. পারভেজ (১৯), মো. হৃদয় (১৯) ও মো. শাওন (১৯)। তাদের সবার বাড়ি বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন এলাকায়।
বাঞ্ছারামপুর থানার ওসি সালাউদ্দিন চৌধুরী বলেন, আইয়ূবপুর ইউনিয়নের কানাইনগর গ্রামের জামাল মিয়ার ছেলে নূর মোহাম্মদের সাথে ধর্ষণের শিকার ওই কিশোরীর ঘনিষ্ঠতা ছিল। সেই সূত্র ধরে মঙ্গলবার সন্ধ্যার পর কৌশলে নূর মোহাম্মদ ওই কিশোরীকে বাড়ি থেকে বের করে কানাইনগর গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।
ওসি বলেন, এরপর সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা নূর মোহাম্মদের সহযোগীরাও মেয়েটিকে ধর্ষণ করে। মেয়েটির মা বাড়িতে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘটনাস্থলের কাছাকাছি গিয়ে চিৎকার শুনতে পান। এ সময় ধর্ষণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ওসি সালাউদ্দিন জানান, কিশোরীর মায়ের কাছ থেকে ঘটনার খবর পেয়ে ভোররাতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে ওই কিশোরীর মা থানায় মামলা দায়ের করেছেন বলে ওসি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *