May 3, 2024
খেলাধুলা

প্রেমিকার জন্মদিন পালনে করোনাবিধি ভঙ্গ করেছেন রোনালদো!

বুধবার (২৭ জানুয়ারি) ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিন। করোনাভাইরাসের বিধিনিষেধের মধ্যেই প্রেমিকার জন্মদিন পালনে ছুটে গেছেন রোনালদো।

যার ফলে তার মাধ্যমে ভঙ্গ হয়েছে ইতালির করোনাকালীন ভ্রমণ নিষেধাজ্ঞা। এ কারণে সমালোচনা শুনতে হচ্ছে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলা বর্তমান সময়ের অন্যতম সেরা এ ফুটবলারকে।

ইতালিয়ান সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, জর্জিনার জন্মদিন পালনের জন্য নিজের ক্লাব জুভেন্টাসের হেড কোয়ার্টার্স থেকে ১৫০ কিলোমিটার দূরে কোরমায়েরে একটি পাহাড়ি রিসোর্টে গিয়েছিলেন রোনালদো। বর্তমানে করোনাভাইরাসের কারণে যা পুরোপুরি নিষিদ্ধ।

সংবাদ সংস্থা এএফপির পক্ষ থেকে এ বিষয়ে জানতে জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে ঘটনার সত্যতার প্রমাণ মিলেছে জর্জিনার ইন্সটাগ্রাম পোস্ট থেকে। যেখানে রোনালদোর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন জর্জিনা।

অবশ্যম্ভাবী ঝামেলার কথা টের পেয়ে জর্জিনা সেই ভিডিও নিজের ইন্সটাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন। তবে এর আগে ইতালির সংবাদমাধ্যমের নজরে পড়ে যায় সেটি। যা বেশ বড় ঘটনা হিসেবেই প্রচার পায় ইতালির সংবাদমাধ্যমে।

ইতালিয়ান পত্রিকা গ্যাজেটা দেলো স্পোর্ট জানিয়েছে, রোনালদো ও জর্জিনা মঙ্গলবার রাতে হোটেলে একসঙ্গেই ছিলেন। বুধবার তারা একসঙ্গে তুষারপাতের মধ্যে ঘুরে বেড়িয়েছেন। পরদিনই রোনালদো ফিরে গেছে তুরিনে, নিজ ক্লাবে।

করোনাভাইরাসের বর্তমান নিয়মানুযায়ী, রোনালদো-জর্জিনা জুটির তুরিন ছেড়ে আরেক শহরে যাওয়া শাস্তিযোগ্য অপরাধ হয়েছে। এজন্য তাদের ৪০০ ইউরো করে জরিমানাও হতে পারে তাদের দুজনের।

উল্লেখ্য, এর আগেও করোনাবিধি ভঙ্গ করে খবরের শিরোনাম হয়েছিলেন ৩৫ বছর বয়সী রোনালদো। গত অক্টোবরে পুরো জুভেন্টাস দল যখন আইসোলেশনে ছিল, তখন তিনি চলে গিয়েছিলেন পর্তুগাল।

এরপর সেখানে তিনি করোনা পজিটিভ হন এবং ইতালিতে ফিরে ফের আইসোলেশনে বন্দী হন। তখন ইতালির ক্রীড়ামন্ত্রীও রোনালদোর সমালোচনা করেছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *