April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

প্রতিটি ওয়ার্ডে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, কমিটিতে তৃণমূলের পরীক্ষিত, নিবেদিত ও দু:সময়ে যারা পাশে ছিল, সেসব কর্মীদেরকে দলে জায়গা দিতে হবে। অসৎ, সুযোগসন্ধানী ও সুদিনের মৌমাছির মতো যারা দলে ভিড়েছে তাদেরকে কোনমতেই কমিটিতে স্থান দেয়া হবে না। তিনি বলেন, বিতর্কিত ব্যক্তিদের দলে রাখা যাবে না। সমাজের ভাল ও যারা সাংগঠনিক কাজে সবসময় থাকে তাদেরকে নিয়ে দল গঠন করতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ দিয়েই প্রতিটি ওয়ার্ডে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সংগঠন শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। শক্তিশালী সংগঠনের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে দলের পরিধি বাড়াতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে।
শনিবার সকাল ১১টায় নগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর সদর থানার ২৫ ও ২৬নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এসময় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, সহ-সভাপতি শেখ হায়দার আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্যানেল মেয়র আলী আকবর টিপু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ শাহাজাদা, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, উপ-দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মফিদুল ইসলাম টুটুল, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ নেতা শরীফ এনামুল কবীর, মোক্তার হোসেন, মো. রুহুল আমিন, তোতা মিয়া ব্যাপারী, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল আজিজ, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিম, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন। আজ ১৯ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় ০৩ ও ০৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যাচাই বাছাই অনুষ্ঠিত হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *