May 3, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

প্রতিকূল আবহাওয়ার মধ্যেও এতিম ছাত্র ও দুঃস্থদের মাঝে নগর ছাত্রলীগের ইফতার বিতরণ

খবর বিজ্ঞপ্তি : প্রতিকূল আবহাওয়া ও বৃষ্টির মধ্যে ভিজে এতিম ছাত্র ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ অব্যাহত রেখেছে খুলনা মহানগর ছাত্রলীগ।

আজ শুক্রবার বাদ আসর খুলনা মহানগরীর জুখরুফুল উলুম মাদ্রাসা ও নিরালা কবরস্থান নূরানী তামীমুল কুরআন বহুমুখী মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে এ ইফতার বিতরণ করেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও মানবিক যুবনেতা কাজী কামাল হোসেন। খুলনা মহানগর ছাত্রলীগ ৪র্থ দিনের মত এতিম ছাত্র ও দুঃস্থদের মাঝে এ ইফতার বিতরণ করেন।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ইফতার বিতরণকালে বলেন “আমরা খুলনা মহানগর ছাত্রলীগ সাধ্যমত এতিম ছাত্র ও দুস্থদের পাশে দাঁড়াচ্ছি এবং আগামীতেও সুখে দুঃখে সাথী হয়ে তাদের পাশে দাঁড়াবো। এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং সামাজিক দূরত্ব মেনে সকলকে ঘরে থাকার অনুরোধ করেন।”

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলম সুজন, মশিউর রহমান বাদশা, পারভেজ শিকদার, পিয়াল হাসান, এম এ আলামিন, রায়হান শেখ, সাইফুল প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *