May 19, 2024
আঞ্চলিক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৬ মার্চ, ২০২০ তারিখ দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন পত্রিকার প্রথম পাতায় “খুলনা জেলা আ’লীগের সভাপতি ও সম্পাদকের মধ্যে দূরত্ব বাড়ছে” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রতিবাদলিপি প্রেরণ করেছেন- খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আলহাজ্ব শেখ হারুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

প্রতিবাদলিপিতে নেতৃবৃন্দ বলেছেন, আমাদের মধ্যে কোন দূরত্ব নেই। জেলা আওয়ামী লীগের কোন কোন্দল নেই। অচিরেই কমিটি পূর্ণাঙ্গ হবে। এছাড়া জেলা আওয়ামী লীগের অস্থিরতার কোন কারণই নেই।

“সাধারণ সম্পাদক আইনী পেশায় ব্যস্ত থাকায় সাংগঠনিক কর্মকান্ডে গতি আনতে পারছেন না”- এমন মন্তব্যের তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ আরো বলেন, কিসের ভিত্তিতে সাংগঠনিক গতি পরিমাপ করলেন সংশ্লিষ্ট প্রতিবেদক, তা আমাদের বোধগম্য নহে। এই মন্তব্য দ্বারা সাধারণ সম্পাদকের নেতৃত্বকে উদ্দেশ্যমূলকভাবে প্রশ্নবিদ্ধ, হেয় ও সম্মানহানী করা হয়েছে বলে আমরা মনে করি।

প্রতিবেদনে জেলা যুবলীগের প্রচার সম্পাদক জলিল তালুকদার, শেখ আলী আকবর এবং অধ্যক্ষ ফ. ম. সালাম প্রসঙ্গে যে তথ্য প্রকাশ করা হয়েছে, তা তাদের ব্যক্তিগত ভুল বোঝাবুঝি, যা তাৎক্ষনিকভাবে মিটে গেছে। এটি রাজনৈতিক কোন বিষয় না হলেও উদ্দেশ্যমূলকভাবে রং লাগানোর চেষ্টার তীব্র নিন্দা জানাই। ভবিষ্যতে এ ধরনের সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকতে বলা গেল।

গতকাল শনিবার রাতে খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ স্বাক্ষরিত এ প্রতিবাদলিপি পাঠানো হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *